মিয়াকো গ্যাসের চুলার দাম কত টাকা ২০২৪

মিয়াকো গ্যাসের চুলার দাম কত টাকা এবং মিয়াকো ব্রান্ডের বিভিন্ন গ্যাসের চুলার দাম ২০২৪ নিয়ে আজকের এই পোস্টে বিস্তারিত জানতে পারবেন। মিয়াকো গ্যাসের চুলা কিনতে চাইলে পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়ুন।

মিয়াকো ব্রান্ডের গ্যাসের চুলা অনেকেরই পছন্দের। আপনিও যদি মিয়াকো ব্রান্ডের গ্যাসের চুলা কিনতে চান কিন্তু মিয়াকো চুলার দাম জানেন না, তাহলে পোস্টটি আপনার জন্যই। মিয়াকো চুলার বিভিন্ন মডেলের দাম এবং এসব চুলার সুবিধা সম্পর্কে জানতে পারবেন এই পোস্টে।

তো চলুন, মিয়াকো গ্যাসের চুলার দাম কত ২০২৪ টাকা জেনে নেয়া যাক।

মিয়াকো গ্যাসের চুলার দাম

মিয়াকো গ্যাসের চুলার দাম ৩,৫০০ টাকা থেকে ১৮,৫০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। সাধারণ ডাবল গ্যাসের চুলা কিনতে চাইলে ৩,৫০০ টাকাতেই পেয়ে যাবেন। কিন্তু, ভালো মানের চুলা নিতে চাইলে ১৮,৫০০ টাকা পর্যন্ত লাগতে পারে।

মিয়াকো এর বিভিন্ন মডেলের চুলা রয়েছে। প্রতিটি চুলায় রয়েছে আলাদা আলাদা সুবিধা। তাই, এসব চুলার দামও ভিন্ন হয়ে থাকে। প্রতিটি মডেলের চুলার দাম নিম্নরূপ।

মিয়াকো গ্যাসের চুলার দাম কত টাকা

মিয়াকো গ্যাসের চুলার দাম ৩,৫০০ টাকা, ৪,৫০০ টাকা, ৭,৭০০ টাকা এবং ১৮,৫০০ টাকা। বিভিন্ন মডেলের মিয়াকো গ্যাস ষ্টোভ এর দাম এগুলোর সুবিধার উপর নির্ভর করে থাকে। ৩,৫০০ টাকায় সাধারণ মিয়াকো গ্যাসের চুলা কিনতে পারবেন। দাম যত বাড়বে, সুবিধা তত বেশি।

মিয়াকো গ্যাসের চুলা

মিয়াকো ব্রান্ডের এসব গ্যাসের চুলা উন্নত মানের হয়ে থাকে। তাই, গ্যাসের চুলাগুলোর দাম সাধারণত বেশি। অন্যান্য গ্যাসের চুলার দাম যেখানে ১.৫ হাজার থেকে ৩ হাজারেও পাওয়া যায়। সেখানে, মিয়াকো গ্যাস ষ্টোভের দাম একটু বেশি।

মিয়াকো গ্যাসের চুলার দাম কত ২০২৪

মিয়াকো গ্যাসের চুলাআজকের দাম
মডেল: MGS – 132DG Prestige
বার্নার টাইপ: ডাবল
গ্যাসের ধরন: এলপিজি
অটো ইগনিশন: হ্যাঁ
বডি/ টপ প্যানেল: মরিচা রোধক স্পাত
৩,৫০০ টাকা
মডেল: MGS – 132DG
বার্নার টাইপ: ডাবল
গ্যাসের ধরন: এলপিজি
অটো ইগনিশন: হ্যাঁ
বডি/ টপ প্যানেল: মরিচা রোধক স্পাত
৪,৩০০ টাকা
মডেল: MGS – 132DG Rainbow
বার্নার টাইপ: ডাবল
গ্যাসের ধরন: এলপিজি
অটো ইগনিশন: হ্যাঁ
বডি/ টপ প্যানেল: মরিচা রোধক স্পাত
৭,৭০০ টাকা
মডেল: MGS Granite-01
বার্নার টাইপ: ডাবল
গ্যাসের ধরন: এলপিজি
অটো ইগনিশন: হ্যাঁ
বডি/ টপ প্যানেল: গ্রানাইট মার্বেল প্যানেল
১৮,৫০০ টাকা

মিয়াকো ব্রান্ডের গ্যাসের চুলা কিনতে চাইলে উপরোক্ত মডেলের গ্যাস ষ্টোভগুলো কিনতে পারেন। প্রতিটি মডেলের চুলার সুবিধা ভিন্ন। সুবিধার উপর নির্ভর করে চুলাগুলোর দাম কমবেশি হয়ে থাকে।

মিয়াকো গ্যাসের চুলা – MGS – 132DG Prestige

মিয়াকো ব্রান্ডের MGS – 132DG Prestige মডেলের গ্যাস ষ্টোভটির দাম মাত্র ৩,৫০০ টাকা। এটি একটি ডাবল বার্নার এর চুলা। আরও রয়েছে এলপিজি গ্যাস, অটো ইগনিশন সুবিধা। এই গ্যাস ষ্টোভটির টপ প্যানেলে রয়েছে মরিচা রোধক স্পাত।

মিয়াকো গ্যাসের চুলা – MGS – 132DG

মিয়াকো ব্রান্ডের MGS – 132DG মডেলের গ্যাস ষ্টোভটির দাম মাত্র ৪,৩০০ টাকা। এটি একটি ডাবল বার্নার এর চুলা। এছাড়াও রয়েছে LPG গ্যাস, Auto Ignition সুবিধা। এই গ্যাসের চুলাটির টপ প্যানেলে রয়েছে মরিচা রোধক স্পাত।

মিয়াকো গ্যাসের চুলা – MGS – 132DG Rainbow

মিয়াকো ব্রান্ডের MGS – 132DG Rainbow মডেলের গ্যাস ষ্টোভটির দাম মাত্র ৭,৭০০ টাকা। এটি একটি ডাবল বার্নার এর চুলা। আরও রয়েছে এলপিজি গ্যাস, অটো ইগনিশন সুবিধা। এই গ্যাস ষ্টোভটির টপ প্যানেলে রয়েছে মরিচা রোধক স্পাত।

মিয়াকো গ্যাসের চুলা – MGS Granite-01

মিয়াকো ব্রান্ডের MGS – Granite-01 মডেলের গ্যাস ষ্টোভটির দাম মাত্র ১৮,৫০০ টাকা। এটি একটি ডাবল বার্নার এর চুলা। আরও রয়েছে এলপিজি গ্যাস, অটো ইগনিশন সুবিধা। এই গ্যাস ষ্টোভটির টপ প্যানেলে রয়েছে গ্রানাইট মার্বেল প্যানেল। চুলাটি দেখতে অনেক প্রিমিয়াম। এছাড়াও, একই মডেলের ভিন্ন রঙের চুলা রয়েছে।

মিয়াকো গ্যাসের চুলার সুবিধা

মিয়াকো গ্যাসের চুলার বিভিন্ন সুবিধা রয়েছে। এই চুলাগুলোর দাম বেশি হওয়ার পিছনে কারণ হচ্ছে মিয়াকো ব্রান্ডের চুলাগুলো অনেক উন্নত মানের। মিয়াকো MGS Granite-01, MGS Granite-02, MGS Granite-03 সহ আরও কয়েকটি মডেলের চুলার টপ প্যানেলে ব্যবহৃত হয়েছে গ্রানাইট মার্বেল প্যানেল।

আরও পড়ুন – আজকের গ্যাস সিলিন্ডারের দাম কত টাকা

এছাড়াও, আরও বিভিন্ন মডেলের গ্যাস ষ্টোভগুলোতেও প্রায় একই সুবিধা রয়েছে। ডাবল বার্নার, অটো ইগনিস্বন, এলপিজি গ্যাস সুবিধা সহ রয়েছে আরও অনেক সুবিধা। ভালো মানের একটি গ্যাস ষ্টোভ কিনতে চাইলে মিয়াকো ব্রান্ডের চুলাগুলো দেখতে পারেন।

মিয়াকো গ্যাস ষ্টোভ কিনতে যেকোনো ই-কমার্স ওয়েবসাইট কিংবা আপনার এলাকার বিভিন্ন মিয়াকো শো রুমে খোঁজ করতে পারেন।

শেষ কথা

আজকের প্রাইস বিডি ওয়েবসাইটের এই ব্লগে আপনাদের সাথে মিয়াকো গ্যাসের চুলার দাম কত ২০২৪ নিয়ে আলোচনা করেছি। পোস্টে বিভিন্ন মডেলের মিয়াকো গ্যাস ষ্টোভের দাম উল্লেখ করে দেয়া রয়েছে। মিয়াকো ব্রান্ডের গ্যাস ষ্টোভ কিনতে চাইলে পোস্টে উল্লিখিত তথ্যগুলো কাজে আসবে বলে আশা করছি।

আরও এমন বিভিন্ন প্রয়োজনীয় জিনিসের দাম, নিত্যপণ্যের দাম, খাদ্যদ্রব্যের দাম, ইলেক্ট্রনিকস পণ্যের দাম জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

আমি Ajker Price BD ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে বিভিন্ন পণ্যের দাম এবং অন্যান্য তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment