ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪: সেফটি প্রতি দাম কত

ওয়ালটন ফ্রিজ কিনতে চাচ্ছেন কিন্তু ওয়ালটন ফ্রিজ দাম কত জানেন না? ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪ নিয়ে বিস্তারিত জানতে পারবেন এই পোস্টে। বিভিন্ন সেফটি অনুযায়ী ওয়ালটন ফ্রিজের দামের তালিকা পাবেন এখানে।

ওয়ালটন বাংলাদেশের নিজস্ব একটি কোম্পানি যা টিভি, ফ্রিজ, সহ আরও অনেক ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি করে থাকে। দামে কম এবং মানে ভালো হওয়ার কারণে ওয়ালটন ফ্রিজের অনেক কদর রয়েছে বাংলাদেশের বাজারে।

এছাড়াও, ওয়ালটন ফ্রিজের একটি সুবিধা হচ্ছে এটি কিস্তিতে নেয়া যায়। আসছে কুরবানি ঈদে অনেকেই কিস্তিতে ওয়ালটন থেকে ফ্রিজ কিনবেন। তো চলুন, আজকে ওয়ালটন ফ্রিজের দাম কত টাকা জেনে নেয়া যাক।

ওয়ালটন ফ্রিজ দাম

ওয়ালটন ফ্রিজের দাম ২৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। সেফটি ভেদে ওয়ালটন ফ্রিজের দাম কমবেশি হয়। এছাড়াও, যেসব ফ্রিজে অধিক সুবিধা রয়েছে এবং সাইজে বড়, সেসব ফ্রিজের দাম অন্যান্য ফ্রিজের তুলনায় একটু বেশি।

আপনি যদি ওয়ালটন ফ্রিজ কিনতে চান, তবে ওয়ালটনের কত সেফটি ফ্রিজ কিনতে চাচ্ছেন সেটি আগে নির্ধারণ করতে হবে। নিচে প্রতি সেফটি অনুযায়ী ওয়ালটন রেফ্রিজারেটর এর দাম উল্লেখ করে দেয়া রয়েছে। চলুন, জেনে নেয়া যাক।

ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজের দাম ২০২৪ সালে ২৫,০০০ টাকা থেকে শুরু করে ৫০,০০০ টাকা পর্যন্ত রয়েছে। তবে, মডেল অনুযায়ী ওয়ালটন ফ্রিজের দাম কমবেশি হয়ে থাকে। যেমন – একটি ফ্রিজে অধিক সুবিধা থাকলে এবং সাইজে বড় হলে, সেই ফ্রিজটির দাম তুলনামূলকভাবে একটু বেশি হবে।

ছোট সাইজের ওয়ালটন ফ্রিজের দাম একটু কম। তবে, আপনার বাজেট যদি হয় ২৫ হাজার টাকা বা এর বেশি, তাহলে অনায়াসে একটি ভালো মানের ওয়ালটন রেফ্রিজারেটর ক্রয় করতে পারবেন। চলুন, ওয়ালটন এর কিছু ফ্রিজের আজকের দাম জেনে নেয়া যাক।

ওয়ালটন ফ্রিজের নামআজকের দাম
Model: WNI-6A9-GDNE-BD
Type: Non-Frost
Gross Volume: ৫৯১ লিটার।
Net Volume: ৫৪৮ লিটার।
এন্ড্রয়েড ডিসপ্লে।
১,৪২,৯৯০ টাকা।
Model: WFC-3F5-GDEH-XX (Inverter)
Type: Direct Cool
ফ্রিজটি গ্লাস ডোর
Gross Volume : ৩৮০ লিটার।
Net Volume: ৩৬৫ লিটার।
ব্যবহৃত গ্যাস : R600a
ভোল্টেজ স্ট্যাবলাইজার ব্যবহার করতে হবেনা।
৪৫,৯২৭ টাকা।
Model: WFD-1D4-GDEL-XX  
Type: Direct Cool
Gross Volume: ১৫৭ লিটার।
Net Volume: ১৪৪ লিটার।
১০০% সিএফসি মুক্ত।
২৫,৫১১ টাকা।
Model:  WFB-2B6-GDEH-SC
Type: Direct Cool
Gross Volume: ২৫২ লিটার।
Net Volume: ২৩৮ লিটার।
ইকো ফ্রেন্ডলি।
৪২,৭৯০ টাকা।

এছাড়াও, সেফটি অনুযায়ী ওয়ালটন ফ্রিজের দাম কমবেশি হয়ে থাকে। নিচে সেফটি প্রতি ওয়ালটন ফ্রিজের দাম কত টাকা তা উল্লেখ করে দিয়েছি। চলুন, জেনে নেয়া যাক।

ওয়ালটন ফ্রিজ ৬ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ফিজ ৬ সেফটি দাম আজকে ২৩ হাজার টাকা থেকে শুরু করে ২৫ হাজার টাকা পর্যন্ত। পূর্বের তুলনায় ওয়ালটন ফ্রিজের দাম একটু বেড়েছে। তাই, ৬ সেফটি ওয়ালটন ফ্রিজ কিনতে চাইলে বাজেট একটু বাড়াতে হবে। ২৫ হাজার টাকার মাঝে ভালো মানের ওয়ালটন ৬ সেফটি ফ্রিজ কিনতে পারবেন।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২৮ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ২৮ হাজার টাকা থেকে শুরু ফ্রিজের কোয়ালিটির উপর নির্ভর করে ফ্রিজের দাম কমবেশি হয়ে থাকে। আজকে ৮ সেফটি ওয়ালটন ফ্রিজ দাম ২৮ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা।

আরও পড়ুন – গ্যাস সিলিন্ডারের দাম

ওয়ালটন ফ্রিজ ১০ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজ ১০ সেফটির দাম ৪০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। WFE-2H2-GDEL-XX Inverter মডেলের ওয়ালটন ১০ সেফটি ফ্রিজটির দাম ৪৩,৯৯০ টাকা। এছাড়াও, WFE-2H2-GDXX-XX মডেলের ওয়ালটনের ১০ সেফটি ফ্রিজটির দাম ৪২ হাজার টাকা।

ওয়ালটন ফ্রিজের মডেল অনুযায়ী দাম নির্ধারিত হয়। কিছু মডেলে অধিক সুবিধা যুক্ত করা হয়। তাই, ফ্রিজ কেনার আগে উক্ত মডেলের ফ্রিজে কি কি সুবিধা আছে তা যাচাই করতে হবে।

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ১১ সেফটি ফ্রিজের দাম ৪৫ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ওয়ালটনের ১১ সেফটি ফ্রিজ কিনতে চাইলে WFE-3X9-GDXX-XX এবং WFC-3X7-GDEH-DD এই দুইটি মডেলের ফ্রিজ কিনতে পারেন।

WFE-3X9-GDXX-XX মডেলের ওয়ালটন ১১ সেফটি ফ্রিজটির দাম ৪৬ হাজার টাকা। WFC-3X7-GDEH-DD মডেলের ওয়ালটন 11 সেফটি ফ্রিজের দাম ৪৮ হাজার টাকা। এছাড়াও, বাজারভেদে এবং বিভিন্ন অফার অনুযায়ী দাম কমবেশি হতে পারে।

আরও পড়ুন – সোলার প্যানেলের দাম কত টাকা

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম ৫০ হাজার টাকা থেকে শুরু হয়। ১২ সেফটি ওয়ালটন ফ্রিজ কিনতে চাইলে এর সুবিধা এবং মডেল দেখে কিনবেন। ১২ সেফটি ওয়ালটনের একটি ফ্রিজে অধিক সুবিধা থাকে, তাই দাম একটু বেশি।

এছাড়াও, ঈদ বা বিভিন্ন সময় ওয়ালটন থেকে অফার দেয়া হয়। এই অফারে একটি ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি, ওয়ালটন ফ্রিজ ১৫ সেফটি কিনলে দাম অনেক কমে পাবেন।

আরও পড়ুন – ইলেকট্রিক চুলার দাম কত টাকা

ওয়ালটন কোম্পানির এসব ফ্রিজ ছাড়াও, ওয়ালটন ১৬ সেফটি ফ্রিজ পর্যন্ত হয়ে থাকে। আপনি কত সেফটি ফ্রিজ কিনতে চান এবং ফ্রিজে কি কি সুবিধা থাকলে আপনার জন্য ভালো হবে এটি নির্ধারণ করে নিকটস্থ ওয়ালটন শো-রুম থেকে ওয়ালটনের ফ্রিজ কিনুন।

ওয়ালটন ডিরেক্ট কূল ফ্রিজের দাম

  • WFC-3F5-GDEL-XX (INVERTER) ফ্রিজের দাম ৫২,০৯০ টাকা।
  • WFC-3F5-GDEL-XX ফ্রিজের দাম ৫১,০৯০ টাকা।
  • WFC-3F5-GDNE-XX (INVERTER) ফ্রিজের দাম ৫২,০৯০ টাকা।
  • WFC-3F5-GDNE-XX ফ্রিজের দাম ৫১,০৯০ টাকা।
  • WFC-3F5-GAXA-UX-P (INVERTER) ফ্রিজের দাম ৫১,৬৯০ টাকা।
  • WFC-3F5-GDXX-XX (INVERTER) ফ্রিজ দাম ৫১,৩৯০ টাকা।
  • WFC-3F5-GDEH-DD (INVERTER) ফ্রিজটির দাম ৫৪,২৯০ টাকা।
  • WFC-3F5-GDEH-XX (INVERTER) ফ্রিজের প্রাইস ৫২,৫৯০ টাকা।
  • WFC-3D8-GAXA-UX-P (INVERTER) ফ্রিজের মূল্য ৫২,৯৯০ টাকা।
  • WFC-3D8-GDEH-DD (INVERTER) ফ্রিজটির দাম ৫২,১৯০ টাকা।
Walton Direct Cool Refrigerator Price in BD

এগুলো ছাড়াও আরও অনেক মডেলের ওয়ালটন ফ্রিজ রয়েছে। সাইজ এবং কি কি সুবিধা রয়েছে উক্ত রেফ্রিজারেটরে তার উপর নির্ভর করে দাম কমবেশি হয়ে থাকে। Walton Direct Cool Refrigerator এর দাম জানতে ওয়ালটনের উক্ত পেজটি ভিজিট করুন।

ওয়ালটন নন ফ্রস্ট ফ্রিজ দাম

  • WNI-5F3-GDNE-ID ফ্রিজটির দাম ৮৯,৯৯০ টাকা।
  • WNI-6A9-GDNE-BD ফ্রিজের দাম ১,৪৭,৯৯০ টাকা।
  • WNM-1N5-GDEL-XX ফ্রিজটির দাম ২৭,৯৯০ টাকা।
  • WNR-6F0-SCRC-CO ফ্রিজের দাম ১,৭৯,৯৯০ টাকা।
Walton Non Frost Refrigerator Price in BD

এগুলো ছাড়াও Walton Non Frost Refrigerator এর আরও অনেক মডেল রয়েছে। তবে, সাধারণ ফ্রিজের তুলনায় নন ফ্রস্ট ফ্রিজের দাম তুলনামূলকভাবে একটু বেশি হয়ে থাকে।

ওয়ালটন ফ্রিজার দাম কত

  • WCF-1B5-GDEL-XX ফ্রিজার এর দাম ২৬,৯৯০ টাকা।
  • WCF-2T5-GDEL-GX ফ্রিজার এর দাম ৩৬,২৯০ টাকা।
  • WCG-3J0-DDGE-XX ফ্রিজার এর দাম ৪৩,৭৯০ টাকা।
  • WCG-2G0-CGXX-XX ফ্রিজারটির দাম ৫২,৬৯০ টাকা।
Walton Freezer Price in BD

এগুলো ছাড়াও ওয়ালটন ফ্রিজার এর আরও অনেক মডেল রয়েছে। এসব ফ্রিজারকে ভিন্নভাবে ডিপ ফ্রিজও বলা হয়। বিভিন্ন দোকানে আইসক্রিম রাখার জন্য এসব ফ্রিজার ব্যবহৃত হয়ে থাকে।

ওয়ালটন বেভারেজ কুলার দাম

ওয়ালটন এর বেভারেজ কুলার ব্যবহৃত হয় মূলত বিভিন্ন দোকানে কোল্ড ড্রিঙ্কস সংরক্ষণ করার জন্য। নিচে কিছু Walton Beverage Cooler এর দাম উল্লেখ করে দিয়েছি।

  • WBB-2F0-TDXX-XX বেভারেজ কুলার এর দাম ৫৭,৯৯০ টাকা।
  • WBQ-4D0-TDXX-XX বেভারেজ কুলার এর দাম ৭৯,৯৯০ টাকা।
Walton Beverage Cooler Price in BD

আপনার দোকান কিংবা প্রতিষ্ঠানে কোল্ড ড্রিঙ্কস সংরক্ষণ করার প্রয়জন হলে এই ফ্রিজগুলো কিনতে পারেন।

শেষ কথা

আজকের প্রাইস বিডি ওয়েবসাইটের এই ব্লগে আপনাদের সাথে ওয়ালটন ফ্রিজ দাম কত টাকা আজকে ২০২৪ নিয়ে আলোচনা করেছি। পোস্টে ওয়ালটনের বিভিন্ন ফ্রিজের মডেল এবং এসব ফ্রিজের দাম কত টাকা তা শেয়ার করেছি। আরও এমন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন।

আমি Ajker Price BD ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে বিভিন্ন পণ্যের দাম এবং অন্যান্য তথ্য নিয়ে লিখে থাকি।

2 thoughts on “ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪: সেফটি প্রতি দাম কত”

Leave a Comment