ইলেকট্রিক চুলার দাম কত টাকা আজকে ২০২৪

রান্নার কাজ সহজ এবং দ্রুত করার জন্য গ্যসের চুলার পাশাপাশি ইলেকট্রিক চুলা বের হয়েছে যা বিদ্যুৎ ব্যবহার করে চালানো যায়। ইলেকট্রিক চুলার দাম কত টাকা তা নিয়ে এই পোস্টে বিস্তারিত আলোচনা করবো।

ইলেকট্রিক চুলা বা ইন্ডাকশন চুলার ব্যবহার দিনদিন বেড়েই চলেছে। তাই, অনেকেই রান্না করার জন্য কারেন্টের চুলা ব্যবহার করতে আগ্রহী হচ্ছেন। কারণ, কারেন্টের চুলা দিয়ে অল্প সময়ে এবং কম খরচে যেকোনো রান্না করা যায়।

তো চলুন, কারেন্টের চুলার দাম কত টাকা আজকে জেনে নেয়া যাক।

ইলেকট্রিক চুলার দাম কত টাকা

ইলেকট্রিক চুলার দাম ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ভালো একটি ইলেকট্রিক চুলা কিনতে হলে ৩ হাজার টাকার উপরে লেগে থাকে।

একটি ভালো মানের ইলেকট্রিক চুলার দাম ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮-৯ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। কোম্পানি ভেদে ইলেকট্রিক চুলাগুলোর দাম কম-বেশি হয়ে থাকে।

ইলেকট্রিক চুলার দাম

তবে, আপনার বাজেট যদি ৩ হাজার টাকার উপরে হয়, তাহলে অনেক ভালো মানের একটি ইলেকট্রিক চুলা কিনতে পারবেন। এছাড়াও এই চুলার সাথে ওয়ারেন্টিও পাবেন।

আরও পড়ুন - আজকের গ্যাস সিলিন্ডারের দাম কত টাকা

ইন্ডাকশন চুলার দাম কত টাকা

একটি ভালো মানের ইন্ডাকশন চুলার দাম ৩,০০০-৮,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে, এর থেকেও ভালো মানের ইন্ডাকশন চুলা কিনতে পারবেন কিন্তু দাম হয়তো ৮ হাজার টাকার একটু বেশি হবে।

সাধারণত ভালো কোম্পানির একটি ইন্ডাকশন চুলার দাম ৩ হাজার টাকা থেকে ৮ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে, আপনি চাইলে এর থেকেও বেশি দামের নিতে পারেন। কিন্তু, অল্প বাজেটের মাঝে ভালো একটি ইন্ডাকশন চুলা কিনতে চাইলে ৩ হাজার টাকা লাগতে পারে।

কারেন্টের চুলার দাম কত টাকা ২০২৪

কারেন্টের চুলার দাম সাধারণত ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে, বিভিন্ন অফারে হয়তো ২,৫০০ টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকার মাঝে অনেক ভালো মানের একটি কারেন্ট এর চুলা কিনতে পারবেন।

কারেন্টের ভালো মানের একটি চুলা কিনতে অবশ্যই ৩ হাজার টাকার উপরে বাজেট করতে হবে। এতে করে, লং ল্যাস্টিং একটি চুলা পাওয়া যায়। এছাড়াও, এই বাজেটের চুলা কিনলে ওয়ারেন্টি পাওয়া যায়। যেকোনো সমস্যায় ওয়ারেন্টই ক্লেইম করতে পারবেন।

ইলেক্ট্রনিক চুলার দাম কত টাকা

ইলেক্ট্রনিক চুলার দাম ৩,০০০-৮,০০০ টাকা হয়ে থাকে। এই দামের মাঝে অনেক ভালো মানের একটি ইলেক্ট্রনিক চুলা কিনতে পারবেন। ইনডাকশন চুলার দাম সাধারণত ৩ হাজার টাকার উপর হয়ে থাকে। তাই, এই বাজেটের মাঝে অনেক ভালো মানের একটি চুলা কিনতে পারবেন।

ইলেক্ট্রনিক্স চুলার দাম আজকে বাংলাদেশে ৩ হাজার টাকা থেকে শুরু হয়ে থাকে। তবে, কোম্পানি ভেদে চুলার দাম কম বা বেশি হয়ে থাকে। নিচে বিভিন্ন কোম্পানির ইনডাকশন চুলার দাম উল্লেখ করে দিয়েছি। চলুন, জেনে নেয়া যাক।

আরও পড়ুন - সিঙ্গেল ও ডাবল গ্যাসের চুলার দাম কত টাকা

মিয়াকো ইলেকট্রিক চুলার দাম

মিয়াকো ইলেকট্রিক চুলার দাম ৪ হাজার টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ৫,৪০০ টাকা থেকে শুরু করে ৬ হাজার টাকার মাঝে অনেক ভালো মানের মিয়াকো ইন্ডাকশন চুলা কিনতে পাওয়া যায়।

মিয়াকো ইনডাকশন চুলার দাম মডেলের উপর নির্ভর করে থাকে। নিচে কিছু মিয়াকো কারেন্টের চুলার দাম উল্লেখ করে দিলাম।

  • Miyako Infrared Cooker ATC21SS – ৫,১০০ টাকা
  • Miyako Induction Cooker TC- MARBLE01 – ৫,২০০ টাকা
  • Miyako Induction Cooker TC- MARBLE02 – ৫,২০০ টাকা
  • Infrared Cooker ATC-20T6 2000 W – ৫,৩০০ টাকা
  • Infrared Touch Cooker ATC-20E3 – ৫,৫০০ টাকা
  • Miyako Induction Cooker TC- MARBLE-04 – ৫,৮০০ টাকা
  • Miyako Induction Cooker TC- MARBLE-05 – ৫,৮০০ টাকা

উপরে উল্লিখিত মিয়াকো ব্রান্ডের ইলেকট্রিক চুলার দাম বিভিন্ন মডেল অনুযায়ী সাজিয়ে দেয়া রয়েছে। আপনি পছন্দমতো যেকোনো একটি মডেলের কারেন্টের চুলা যেকোনো দোকান বা ই-কমার্স ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

ওয়ালটন ইলেকট্রিক চুলা দাম 2024

ওয়ালটন ইলেকট্রিক চুলার দাম ৪,২০০ টাকা থেকে শুরু করে ৭,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। ওয়ালটন চুলার মডেল এবং মানের উপর ভিত্তি করে ৪ হাজার টাকা থেকে ইনডাকশন চুলার দাম হয়ে থাকে। মডেল অনুযায়ী দাম কম বা বেশি হয়।

আপনি যদি ওয়ালটন ইলেকট্রিক চুলা কিনতে চান, তবে নিচে উল্লেখ করে দেয়া ওয়ালটন কারেন্টের চুলার দামের তালিকাটি দেখতে পারেন। এখানে বিভিন্ন মডেলের ইনডাকশন কুকার এর দাম উল্লেখ করে দেয়া রয়েছে।

  • Walton Induction Cooker – ৪,২০০ টাকা
  • Walton (WI-F15) Induction Cooker 1800 Watt with Touch Screen Control Panel – ৪,৫৮৯ টাকা
  • Walton Touch Screen Control Panel Multiple Temperature Sensor Technology Induction Cooker – ৪,৫৯০ টাকার
  • Walton Induction Cooker Model No.WIR-KS-20 – ৬,০০০ টাকা
  • Walton Induction Cooker Elegant Screen full touch Control Panel – ৬,০০০ টাকা

উপরের তালিকায় ওয়ালটন কারেন্টের চুলার দাম মডেল অনুযায়ী উল্লেখ করে দেয়া রয়েছে। ওয়ালটন ইলেকট্রিক চুলা কিনতে চাইলে এসব মডেলের চুলা কিনতে পারেন। ওয়ালটন ইন্ডাকশন চুলার দাম দোকান ভেদে কম বা বেশি হতে পারে। চেষ্টা করবেন ওয়ালটন এর শো-রুম থেকে কেনার।

আরও পড়ুন — আজকের রডের দাম কত টাকা

ভিশন ইলেকট্রিক চুলা দাম 2024

ভিশন ইলেকট্রিক চুলার দাম ৩,৭৫০ টাকা থেকে ৪,৮০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। ভিশন কারেন্টের চুলার দাম সাধারণত ৩,৭৫০ টাকার উপর হয়ে থাকে। এছাড়াও, ৫-৭ হাজার টাকা পর্যন্ত ভিশন ইনডাকশন কুকার এর দাম হয়ে থাকে।

তবে, ষ্টোর ভেদে ভিশন ইলেক্ট্রনিক্স চুলার দাম কম বা বেশি হয়ে থাকে।

আর এফ এল ইলেকট্রিক চুলার দাম

আর এফ এল ইলেকট্রিক চুলার দাম ৩,৭৫০ টাকা হয়ে থাকে। আর এফ এল কোম্পানির ভিশন ইলেকট্রিক চুলা হয়ে থাকে। তাই, ভিশন কারেন্টের চুলার দাম এবং আর এফ এল কারেন্টের চুলার দাম একই।

আর এফ এল কারেন্টের চুলা কিনতে চাইলে ৩,৭০০ টাকা থেকে শুরু করে ৫,০০০ টাকা অব্দি লাগতে পারে।

উপসংহার

আজকের প্রাইস বিডি ওয়েবসাইটের এই পোস্টে কারেন্টের চুলার দাম কত টাকা এবং বিভিন্ন কোম্পানির ইনডাকশন এর দাম কত তা নিয়ে আলোচনা করেছি। নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম সহ সবকিছুর আপডেট দাম জানার জন্য প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আমি Ajker Price BD ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে বিভিন্ন পণ্যের দাম এবং অন্যান্য তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment